জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এর ঘর প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ

জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এর ঘর প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ গৃহহীনদের জন্য প্রদানকৃত গুচ্ছ গ্রামে ঘর ও জমি প্রত্যাশীদের সাক্ষাৎকার নিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনূপম দাস অনুপ  ।
মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর আওতায় কলকলিয়া ইউনিয়ন এর কলকলি গ্রাম এলাকায় গুচ্ছ গ্রামে ঘর ও জমি প্রত্যাশীদের আবেদন যাচাই-বাছাই ও সাক্ষাৎকার আজ ২২ শে এপ্রিল রোজ শুক্রবার সকালে কলকলিয়া ইউনিয়ন তহশিল অফিসে নিয়েছেন জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনূপম দাস অনুপ।
এসময় উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আব্দুল হাসিম ও কলকলিয়া ইউনিয়ন ভূমি অফিস এর তহশিলদার মোঃ নাজমুল হুদা খান
এ ব্যাপারে অনূপম দাস অনুপ  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহহীন পরিবারের মধ্যে অত্র এলাকায় ইতিপূর্বে আরো ঘর প্রদান করা হয়েছে। এই মুহূর্তে এখানে আরো ঘর এর নির্মাণ কাজ চলছে। তাই আবেদনকারীদের সাক্ষাৎকার নিয়েছি। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, উপজেলা কমিটি সিদ্ধান্ত অনুযায়ী জনসাধারণকে ঘর ও জমি দেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন